টেলিটক ব্যালেন্স চেক | Teletalk Balance Check | teletalk all code

টেলিটক নতুন সিম ব্যবহারকারীরা অনেকেই জানেনা টেলিটক ব্যালেন্স চেক - Teletalk Balance Check কিভাবে করতে হয়। তবে চিন্তার কোন কারণ নেই আজকের পোস্টে আমি আপনাদের সাথে টেলিটক ব্যালেন্স চেক করার সহজ পদ্ধতি গুলো শেয়ার করবেন। এছাড়াও আজকের পোস্টে আমি আপনাদের টেলিটক সিমের সকল কোড গুলো শেয়ার করবো যাতে টেলিটক সিম ব্যবহারকারী হিসেবে আপনাকে প্রয়োজনীয় কোড গুলো খুঁজতে কষ্ট না হয়।

Teletalk Balance Check


টেলিটক ব্যালেন্স চেক - Teletalk Balance Check

আপনার সিমে কত টাকা আছে সেটা দেখার জন্য যদি আপনি টেলিটক ব্যালেন্স চেক করতে চান তাহলে প্রথমেই আপনাকে ফোনের ডায়াল পেড অপশনে যেতে হবে। এরপরে *152# ডায়াল করবেন।

টেলিটক ব্যালেন্স চেক - Teletalk Balance Check
কয়েক সেকেন্ড লোডিং নেয়ার পরে আপনার সামনে একটি পপ-আপ নোটিফিকেশন আসবে এবং সেখানে আপনি আপনার ব্যালেন্স দেখতে পাবেন।

টেলিটক ব্যালেন্স চেক - Teletalk Balance Check


এছাড়া আপনি গুগল প্লে স্টোরে থাকা টেলিটকের অ্যাপসের মাধ্যমে সহজেই Teletalk Balance Check করতে পারবেন। তবে অ্যাপস ব্যবহার করা আপনার কাছে বাড়তি ঝামেলা মনে হলে কোড ব্যাবহার করে আপনি ব্যালেন্স চেক করতে পারেন।

টেলিটক সিমের নাম্বার দেখার কোড - Teletalk Number Check Code

টেলিটক সিমের নাম্বার দেখার কয়েকটি পদ্ধতি রয়েছে এর মধ্যে সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে কোড ব্যবহার করে নাম্বার Check করা। এজন্য প্রথমে আপনাকে ফোনের ডায়াল প্যাড অপশনে যেতে হবে এবং *551# ডায়াল করতে হবে।

এরপর কয়েক সেকেন্ড লোডিং নিবে এবং একটি পপ-আপ নোটিফিকেশনের মাধ্যমে আপনার ব্যবহৃত টেলিটক সিমের নাম্বার টি দেখতে পাবেন

টেলিটক সিমের নাম্বার দেখার আরো কয়েকটি পদ্ধতি আছে যদি আপনার এভাবে নাম্বার দেখতে কোন রকম সমস্যা হয় তাহলে এই আর্টিকেলটি পড়তে পারেন।


টেলিটক মিনিট চেক - Teletalk minute check code

সাধারণত *152# টেলিটক মিনিট চেক করা যায়। তবে কিছু কিছু ক্ষেত্রে বান্ডেল প্যাকেজ অথবা ভিন্নধর্মী প্যাকেজ কিনলে টেলিটক মিনিট চেক করার প্রসেস ভিন্ন হতে পারে। তবে চিন্তার কোন কারণ নেই আপনি প্যাকেজ কেনার পরে একটি কনফারমেশন মেসেজ আসে যেখানে আপনার প্যাকেজ সংক্রান্ত তথ্য থাকে এবং মেসেজ এর ভিতরে মিনিট চেক করার কোড দেয়া থাকে।

টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক - Teletalk internet code

ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য বেশিরভাগ লোকই অ্যাপস ব্যবহার করে তবে আপনি যদি অ্যাপস ব্যবহার করতে না চান তাহলে code ডায়াল করার মাধ্যমে টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারেন। সাধারণত *152# ডায়েল করলেই ইন্টারনেট ব্যালেন্স চেক করা যায়।

টেলিটক এসএমএস চেক কোড - Teletalk sms check code

টেলিটক সিমের এসএমএস চেক করার জন্য আপনার ফোনের ডায়াল অপশন থেকে *152# ডায়াল করুন।

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স - Teletalk emergency balance

জরুরী প্রয়োজনে টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স নিতে *1122# ডায়াল করতে পারেন। তবে Teletalk emergency balance কত টাকা আপনাকে দিবে সেটা নিশ্চিত ভাবে বলা যায়না।

টেলিটক সিমের টাকা কেটে নেয়ার সকল সার্ভিস বন্ধ করার কোড

এই সমস্যা শুধু টেলিটক সিম ব্যবহারকারীদের নয় বরং সকল সিম ব্যবহারকারীদের জন্য একটি বড় সমস্যা। অনেকেই সিম থেকে প্রতিদিন টাকা কেটে নেয়, যেটা আসলে মেনে নেয়ার মত না। তবে চিন্তার কোন কারণ নেই টেলিটক সিমের টাকা কাটার সার্ভিস খুব সহজেই বন্ধ করা যায় তাও একদম ফ্রীতে।

প্রথমে ফোনের ম্যাসেজ অপশনে যাবেন এবং ‘STOP ALL’ লিখে 335 নাম্বারে সেন্ড করবেন। তাহলে আপনার ফোন থেকে টাকা কেটে নেয়ার সার্ভিস গুলো বন্ধ হয়ে যাবে।

ইন্টারনেট কনফিগারেশন সেটিং রিকোয়েস্ট: মেসেজ অপশনে গিয়ে ‘SET’ লিখে 738 নাম্বারে সেন্ড করতে হবে।

মিসকল এলার্ট সার্ভিস (অন) করার রিকোয়েস্ট: মিসকল এলার্ট সার্ভিস অন করার জন্য মেসেজ অপশনে গিয়ে ‘REG’ লিখে 2455 নাম্বারে সেন্ড করবেন।

মিসকল এলার্ট সার্ভিস (অফ) করার রিকোয়েস্ট: মিসকল এলার্ট সার্ভিস অন করার জন্য মেসেজ অপশনে যাবেন এবং ‘REG’ লিখে 245 নাম্বারে পাঠাবেন।

টেলিটক সিমের FNF চালু করার জন্য: ’add>নাম্বার’ লিখে 363 নাম্বারে পাঠাবেন।
টেলিটক সিমের FNF বন্ধ করার জন্য: ’del>নাম্বার’ লিখে 363 নাম্বারে পাঠাবেন।
টেলিটক সিমের FNF চেক করার জন্য: see লিখে 363 নাম্বারে পাঠাবেন।
টেলিটক সিমের FNF পরিবর্তন করার জন্য: 1515 নাম্বার ডায়েল করবেন।

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক এর কাস্টমার কেয়ার সার্ভিস সেন্টার 24 ঘন্টা এবং সপ্তাহের 7 খোলা থাকে, তাই আপনি টেলিটক সিম থেকে 121 ডায়াল করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

লোকাল ফোন নাম্বার: +8801550154444
অফিশিয়াল ওয়েবসাইট: https://www.teletalk.com.bd/bn/
অফিশিয়াল ইমেইল: info@teletalk.com.bd
পিএসটিএন: +88029851060
ফ্যাক্স: +88029882828
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url