বাংলালিংক নাম্বার চেক | Banglalink Number Check | banglalink all code

বিশেষ করে নতুন বাংলালিংক সিম ব্যবহারকারীরা অনেকেই জানেনা, বাংলালিংক নাম্বার চেক - banglalink number check কিভাবে করতে হয়। যদিও অনেক পুরাতন ব্যবহারকারীরা এটা জানেনা। তাই আজকের পোস্টে আমি আপনাদের দেখাবো বাংলালিংক নাম্বার চেক করার নিয়ম এবং বাংলালিংক সিমের প্রয়োজনীয় সকল কোড (banglalink all code) যে কোড গুলো একজন বাংলালিংক সিম ব্যবহারকারী হিসেবে আপনার জানা প্রয়োজন

বাংলালিংক নাম্বার চেক - banglalink all code


আজকে আমি আপনাদের যে প্রসেস গুলো দেখাবো এগুলোর মাধ্যমে আপনি বাটন এবং স্মার্টফোন দুটোর মাধ্যমেই আপনার প্রয়োজনীয় কাজটি করতে পারবেন। আপনার ফোনে যদি কোন সমস্যা না থাকে তাহলে আশাকরি, এই কোড গুলো ব্যবহার করতে আপনার কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হবে না।

বাংলালিংক নাম্বার চেক

আপনার ব্যবহৃত বাংলালিংক সিমের নাম্বার চেক করার জন্য প্রথমে ডায়াল প্যাড অপশনে যেতে হবে, এরপর *511# টাইপ করবেন।

Banglalink Number Check


এরপর কয়েক সেকেন্ড লোডিং নেয়ার পরে আপনার ব্যবহৃত সিমের নাম্বার টি দেখতে পারবেন।

Banglalink Number Check


আপনার ব্যবহৃত banglalink number check করার জন্য আর কিছুই করতে হবে না, এই শর্ট কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি ব্যবহৃত সিমের নাম্বারটি সহজেই দেখতে পারবেন।

বাংলালিংক ব্যালেন্স চেক - banglalink balance check

ব্যালেন্স চেক করার জন্য বাংলালিংক এর শর্ট কোড রয়েছে, বাংলালিংক ব্যালেন্স চেক করার জন্য প্রথমে আপনার ফোনের ডায়াল অপশনে যাবেন। তারপর *124# ডায়াল করবেন, এরপরে থেকে লোডিং নিয়ে আপনার ব্যালেন্সে থাকা টাকা পপ-আপ নোটিফিকেশনের মাধ্যমে আপনার একাউন্টে থাকা ব্যালেন্স দেখাবে। আশা করি এখন থেকে আপনি banglalink balance check করতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট চেক - banglalink internet check

আমরা অনেকেই বাংলালিংক সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করি, তাই আমাদের সিম কতটা এমবি (Mb) আছে তা জানার জন্য ইন্টারনেট ব্যালেন্স চেক করার প্রয়োজন হয়। আপনি যদি আপনার বাংলালিংক ইন্টারনেট চেক করতে চান, তাহলে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে *5000*500# ডায়েল করবেন। এরপর কয়েক সেকেন্ড লোডিং নিয়ে আপনার ব্যালেন্সে থাকা ইন্টারনেট দেখতে পারবেন।

এছাড়াও আপনি অ্যাপস এর মাধ্যমে banglalink internet check করতে পারেন, এজন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে My banglalink অ্যাপসটি ইনস্টল করতে হবে। তবে ব্যালেন্স চেক করার জন্য সবচেয়ে সহজ মাধ্যম হচ্ছে বাংলালিংক ইন্টারনেট চেক করার কোড (banglalink internet check code) ব্যবহার এর মাধ্যমে ব্যালেন্স চেক করা। অ্যাপস ইন্সটল করে ব্যালেন্স চেক করা একটা বাড়তি ঝামেলা

বাংলালিংক মিনিট চেক - banglalink minute check code

আপনার ব্যবহৃত বাংলালিংক মিনিট চেক করার জন্য ফোনের ডায়াল প্যাড অপশনে গিয়ে *1242#  ডায়েল করলেই আপনার ব্যালেন্সে থাকা মিনিট দেখতে পারবেন। যদি code  ব্যবহার করে মিনিট চেক করতে সমস্যা হয়, তাহলে আপনি বাংলালিংকের অফিশিয়াল অ্যাপস ব্যবহার করতে পারেন। অথবা এই *121*100# কোডটি ডায়াল করতে পারেন আশা করি তাহলে সমস্যা হবে না আপনি সহজেই মিনিট ব্যালেন্স দেখতে পারবেন।

বাংলালিংক এসএমএস চেক কোড - banglalink sms check code

আপনার ব্যবহৃত সিমের এসএমএস ব্যালেন্স জানার জন্য আপনি চাইলে অ্যাপস ব্যবহার করতে পারেন। অথবা code এর মাধ্যমে এসএমএস ব্যালেন্স চেক করতে পারেন banglalink sms check code হচ্ছে *1243# এই কোডটি ডায়াল করে সহজেই আপনার সিমের এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন। যদি এই কোডটি কাজ না করে বা কোন সমস্যা করে তাহলে এই *121*100# কোডটি ডায়াল করতে পারেন আশা করি তাহলে সমস্যা হবে না আপনি সহজেই এসএমএস ব্যালেন্স দেখতে পারবেন।

Banglalink MMS Check Code

বাংলালিংক সিমের এমএমএস ব্যালেন্স চেক করার জন্য *1243# ডায়েল করবেন। এই কোডটি যদি কাজ না করে তাহলে এই *121*100# কোডটি ডায়াল করে চেষ্টা করতে পারেন তাহলে সমস্যা হবে না আপনি MMS ব্যালেন্স দেখতে পারবেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার - Banglalink Customer Care Number

বাংলালিংক সিম দিয়ে যদি আপনি কাস্টমার কেয়ার এ কল করে কথা বলতে চান তাহলে 121 ডায়াল করে ফোন করবেন। আর যদি অন্য কোন সিম ব্যবহার করে কাস্টমার কেয়ার ম্যানেজারের সাথে কথা বলতে চান তাহলে এই নাম্বারে 01911-304121 কল করবেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার সপ্তাহে 7 দিন এবং 24 ঘন্টাই খোলা থাকে, তাই আপনার যখন ইচ্ছা বাংলালিংক সংক্রান্ত যে কোন কারনে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।


বাংলালিংক এর অফিসিয়াল ওয়েবসাইট: www.banglalink.net প্রয়োজনে ভিজিট করতে পারেন। এছাড়াও বাংলালিংক এর সাথে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করার জন্য: info@banglalink.net ঠিকানায় মেইল করতে পারেন।

বাংলালিংক সংক্রান্ত আর কোন তথ্যের প্রয়োজন হলে আমাদের সাথে কন্টাক ফর্ম থেকে যোগাযোগ করতে পারেন অথবা কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন। অসংখ্য ধন্যবাদ। এতক্ষণ মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়ার জন্য।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url